শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বেরোবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শিপন-হিমেল

 

রুশাইদ আহমেদ: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা পোস্টের বেরোবি প্রতিনিধি মোবাশ্বের আহমেদ শিপন  ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আজকের পত্রিকার  বেরোবি প্রতিনিধি মো: কামরুজ্জামান হিমেল।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায়  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. বিজন মোহন চাকী।

নির্বাচনে তিন সদস্যের নির্বাচন কমিশনে সহকারী কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ  ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো সারোয়ার আহমাদ ও বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার সচিব মো. আলী হাসান।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি দৈনিক কালবেলা ও ডেইলি ক্যাম্পাসের বেরোবি প্রতিনিধি মো আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক অনলাইন নিউজ পোর্টাল রাইসিং বিডির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. সাজেদুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক ঢাকা মেইলের মো. কামরুজ্জামান পুলক, কোষাধ্যক্ষ নবপ্রভাতের বেরোবি প্রতিনিধি আল আমিন সাদিক ছায়েম।এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে আছেন মো. ইমন আলী ও আবুল খায়ের জায়ীদ।

নবনির্বাচিত সভাপতি শিপন বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকেন এবং এ ধারা অব্যাহত থাকবে। এসময় তিনি শিক্ষার্থীদের স্বার্থে নৈতিকতার সঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

সাধারণ সম্পাদক হিমেল বলেন, সকলকে আন্তরিক শুভেচ্ছা যারা নির্বাচিত হয়েছেন। আমাদের লেখনীর ধারা হোক সকল অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে। আমাদের লক্ষ্য হবে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করা।

সম্পর্কিত