শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বেরোবির শহীদ মুখতার ইলাহী হলের শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড ও ক্রীড়া সামগ্রী হস্তান্তর

রুশাইদ আহমেদ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের (বেরোবি) শহীদ মুখতার ইলাহী হলের আবাসিক শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী এবং আইডি কার্ড হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে শহীদ মুখতার ইলাহী হল কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদ শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড ও ক্রীড়া সামগ্রী হস্তান্তর করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষার্থীদের নিয়মিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও ক্রীড়া চর্চাও করা দরকার। ক্যাম্পাসে খেলার মাঠসহ অন্যান্য সহযোগিতা প্রশাসনের পক্ষ থেকে করার আশ্বাস দেন উপাচার্য। তিনি আরও বলেন, আইডি কার্ডের মাধ্যমে শিক্ষার্থীদের পরিচিতি ও নিরপত্তা নিশ্চিত করা সহজ হয়। এজন্য সবাইকে আবাসিক হলের নিয়ম যথাযথভাবে মেনে চলার আহবান জানান বেরোবি উপাচার্য।

শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট মো. শাহীনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন একই হলের সহকারী প্রভোস্ট নিয়াজ শাখদুম। এ ছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বেরোবি প্রক্টর মো. শরিফুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট মীর তামান্না ছিদ্দিকা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. বিজন মোহন চাকী, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মো. আল হেলাল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) সৈয়দ আনোয়ারুল আজিম ও বেরোবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম। এসময় হলের সহকারী প্রভোস্টবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত