বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বেরোবিতে বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রুশাইদ আহমেদ: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের ক্যফেটেরিয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বগুড়া জেলার নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার পাশাপাশি সমিতির নতুন কমিটি গঠন করা হয়। কমিটির নতুন সভাপতি হিসেবে মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক পদে মো. হিমেল ইসলাম নির্বাচিত হয়েছেন। কমিটিটি আগামী এক বছর পর্যন্ত কার্যকর থাকবে।

আবু সালেহ মো. নাহিদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. জাকির হোসেন, বেরোবির রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মো. হারুন আল রশীদ, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. জাকিউর রহমান, ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার সচিব মো. আলী হাসান, বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর ডিজিটাল ট্রান্সফর্মেশনের (সিডিটি) উপ-পরিচালক এস. এম. আব্দুর রহিম।

অনুষ্ঠানে সমিতির সিনিয়র উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মো. হারুন আল রশীদ নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, বগুড়া জেলার শিক্ষার্থীদের যে কোনো সমস্যা ও জটিলতায় সহায়তা লাগলে এ জেলা সমিতি সরাসরি সর্বোচ্চ ভূমিকা পালন করবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে নীলফামারীর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট (পুলিশ সুপার) মো. আব্দুল্লাহ আল ফারুক, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের পিপিএম বার ও পুলিশ সুপার মো. শহীদুল্লাহ কাওছার, রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. আখতার হোসেন, সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন অ্যান্ড সিআরএম টেলিটকের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আলভী ইসলাম, রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মো. বেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত