বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বেরোবিতে তিনটি বিভাগের নতুন বিভাগীয় প্রধান ও পরিবহন পুলের নতুন পরিচালক নিয়োগ

রুশাইদ আহমেদ (নিজস্ব সংবাদদাতা): রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) তিনটি বিভাগে নতুন বিভাগীয় প্রধান নিয়োগ দেওয়া হয়েছে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের পরিচালক পদেও দেওয়া হয়েছে নতুন নিয়োগ।

মঙ্গলবার (০২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে গণিত বিভাগের অধ্যাপক কমলেশ চন্দ্র রায়কে একই বিভাগের বিভাগীয় প্রধান পদে, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমানকে একই বিভাগের বিভাগীয় প্রধান পদে ও ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক খায়রুল কবির সুমনকে একই বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ দেওয়া হয়। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের নতুন পরিচালক পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান।

চিঠিতে আরও বলা হয়, গণিত বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে অধ্যাপক কমলেশ চন্দ্র রায়ের নিয়োগ আদেশ ০১ এপ্রিল ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছর, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোস্তাফিজুর রহমানের নিয়োগ আদেশ নিয়োগ আদেশ ২৯ মার্চ ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছর, ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে সহযোগী অধ্যাপক খায়রুল কবির সুমনের নিয়োগ আদেশ ০২ এপ্রিল ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছর এবং পরিবহন পুলের নতুন পরিচালক পদে অধ্যাপক ড. মো. কামরুজ্জামানের নিয়োগ আদেশ ০১ এপ্রিল ২০২৪ তারিখ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

সম্পর্কিত