বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বেতিল স্কুল এন্ড কলেজের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সোহেল সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:সিরাজগঞ্জের চৌহালীর বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ- এর ২০২৪ ইং সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১ই ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান জোয়ার্দার এর সভাপতিত্বে ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আলহাজ্ব আব্দুল সালাম শেখ। তিনি বলেন আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পন্ন করে বিভিন্ন সনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।‌

এসময় আরোও উপস্থিত ছিলেন, সদিয়া চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ, খামারগ্রাম ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ মো: হায়দার আলী, এনায়েতপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত আলহাজ্ব আব্দুল মতিন সহ বিদ্যালয়ে শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ।

সম্পর্কিত