বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বীরগঞ্জে ভুট্টা ক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার

মোজাম্মেল হক বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জ ভুট্টা ক্ষেত থেকে রিপা নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ মার্চ-২০২৪) বেলা ১২টার দিকে উপজেলার সাতোর ইউনিয়নের চকরঘু গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করে বীরগঞ্জ থানা পুলিশ।

ওই রিপা আক্তার (২৫) উপজেলার মরিচা ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামের রুবেল ইসলামের স্ত্রী। রুবেল ইসলাম ঢাকা গাজীপুরে লিরিক ইন্ডাষ্ট্রিজ (প্রাঃ) লিঃ পূর্ব মৌচাক, চাবাগান রোডের গার্মেন্টস কর্মরত ছিলেন।
সাতোর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ আব্দুল আজিজ জানান, গত শবে বরাতের দিন মায়ের সাথে দুলাভাই সাতোর ইউনিয়নের গড়পাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ওবাইদুল ইসলামের বাসায় বেড়াতে আসে রিপা। এরপর গত শনিবার থেকে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর তার খোঁজ চেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। বুধবার দুপুরে নিজ ভূট্টা খেতে পানি দিতে এসে চকরঘু গ্রামের মৃত মসর উদ্দিনের ছেলে মকলেছুর রহমান ড্রেনের পাশে মরদেহটি অবস্থায় দেখতে পায়। স্থানীয়রা ধারণা করছেন ধর্ষণের পর ওই নারীকে হত্যা করে ভুট্টা ক্ষেতে ফেলে পালিয়েছে। তবে ওই নারী স্বামী রুবেল ইসলাম জানান,তার স্ত্রী রিপা দীর্ঘদিন থেকে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তিনি আরও জানান, গত শনিবার থেকে রিপা নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে আজই ঢাকা থেকে এসেছে তিনি।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত রিপার শরীরের কোথাও কোন আঘাতের চিহৃ পাওয়া যায় নি। মরদেহের পাশে দুইটি বিষের বোতল,দুই কানে হেড ফোনসহ বুকের ভিতর হতে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। মৃত রিপা মানসিক রোগী ছিলেন বলে পরিবারের উদ্ধৃতি দিয়ে তিনি আরও জানান, নিখোঁজ হওয়ার আগে প্রায় আত্মহত্যার করার কথা পরিবারের কাছে বলতেন ।

নারী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান, এই মামলার তদন্তকারী অফিসার এসআই শেখ ফরিদ।

সম্পর্কিত