বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বীরগঞ্জে জুয়ার সরঞ্জামসহ মেম্বারের দুই স্ত্রী আটক

মোজাম্মেল হক বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি :দিনাজপুরের বীরগঞ্জে পুলিশ ও উপজেলা প্রশাসন যৌথভাবে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ দুই নারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।

২৭ মার্চ বুধবার রাত দশটার দিকে উপজেলার নিজপাড়া ইউনিয়ন প্রেমের বাজার এলাকায় ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। আটকরা হলেন- ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের স্ত্রী জাহানারা বেগম (৪০) ও পারভিন বেগম (৩০)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট ফজলে এলাহীর নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমানের দিক নির্দেশনায় উপজেলার নিজপাড়া ইউনিয়ন প্রেমের বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ সময় সাথে ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, ওসি (তদন্ত) মইনুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অভিযানের খবর পেয়ে জুয়াড়িরা পালিয়ে গেলে ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ তার দুই স্ত্রীকে আটক করে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এ বিষয়ে বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসরে অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে জুয়া খেলার সরঞ্জাম পাওয়া যায়। আর খেলার পৃষ্ঠপোষকতায় জড়িত থাকায় তার দুই জন স্ত্রীকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এলাকার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে এ ধরনের অভিযান প্রশাসনের পক্ষ থেকে অব্যাহত রাখা হবে বলেও জানান এ কর্মকর্তা।

থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এটি পরিচালনা করা হয়েছে। উপজেলার জুয়ার সম্রাট ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। জুয়া খেলার সহযোগিতা করার কারণে তার দুজন স্ত্রীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সম্পর্কিত