নভেম্বর ২৬, ২০২২ ৩:০০ বিকাল



বিয়ের দাবিতে পাঁচবিবিতে তরুণীর সংবাদ সম্মেলন

জয়পুরহাটের পাঁচবিবিতে বিয়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছে গরীব-অসহায় এক কৃষকের কন্যা।

মঙ্গলবার বিকালে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের মালিদহ গ্রামের কৃষক হাফিজার রহমানের কন্যা সেলিনা আক্তার।

লিখিত বক্তব্যে সেলিনা বলেন, একই এলাকার প্রতিবেশী আয়েজ উদ্দিনের ছেলে নওশাদের সঙ্গে তার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে নওশাদ সেলিনাকে বলে, চট্টগ্রামে নৌবাহিনীতে চাকরির জন্য তার টাকার প্রয়োজন। সে সেলিনাকে তার বাবার নিকট থেকে টাকা নিয়ে দিতে বলেন। চাকরি হলে আমরা একে অপরে বিবাহ বন্ধনে আবদ্ধ হব মর্মে প্রতারক নওশাদ সেলিনাকে আশ্বাস দেয়।

তিনি বলেন, ভবিষ্যৎ জীবনে সুখের আশায় সব কথা বাবাকে বলে ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে তার হাতে দেই। কিছুদিন পর তার চাকরি হয় এবং আমাকে রেখে সে অন্য মেয়েকে বিয়ে করে। এমতাবস্থায় সঠিক বিচারের আশায় স্থানীয় মেম্বার-চেয়ারম্যানের নিকট বহুবার ধরনা দিয়েও প্রতিকার মেলেনি।

সেলিনা বলেন, গত বছরের ১২ সেপ্টেম্বর জয়পুরহাট কোর্টে মামলা করি। মামলা করেও দীর্ঘ সময় অতিবাহিত হলেও আমার দেয়া টাকা এখনও ফেরত পাইনি। অবশেষে প্রতিকারের আশায় পরিবারের সঙ্গে কথা বলে সংবাদ সম্মেলন করছি।

এ সব বিষয়ে নওশাদের নিকট মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, সেলিনা আমার প্রতিবেশী তবে তার নিকট থেকে কোনো প্রকার টাকা-পয়সা নেইনি এবং তাকে বিয়েরও কোনো আশ্বাস দেইনি।

তিনি আরও বলেন, আমার বিরুদ্ধে এ সব অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।

#যুগান্তর



Comments are closed.

      আরও নিউজ