বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

বিএনপি-জামায়াতের হরতাল অগ্নীসন্ত্রাসের প্রতিবাদে রাণীনগরে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
সারা দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল, অগ্নীসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নওগাঁর রাণীনগরে শান্তি সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রবিবার সকালে রাণীনগর উপজেলা আওয়ামীলীগ এ শান্তি সমাবেশের আয়োজন করে।

সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। এ সময় বিএনপি-জামায়াতের ডাকা হরতাল, অগ্নীসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নানা ¯েøাগান দেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে র‌্যালি শেষে আওয়ামী লীগের পার্টি অফিসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, প্রচার সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ আশিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান উজ্জলসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সম্পর্কিত