শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

(বিএনএম) এর (এমপি) প্রার্থী শামসুজ্জোহা বাবুর নির্বাচন পরিচালনা কার্যালয়ের উদ্বোধন  

জাকির হোসেন-টুটুলঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে’ ৫২, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত (এমপি) সংসদ সদস্য পদপ্রার্থী শামসুজ্জোহা বাবুর পক্ষে তানোর উপজেলার ৫নং তালন্দ ইউপির ৮ ও ৯ নং ওয়ার্ড মোহর ঘুড়াডুবি মোড়ে নির্বাচন পরিচালনা কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ (সোমবার) ২৫- ডিসেম্বর সন্ধা ৭-৩০ মিনিটে, ৫নং তালন্দ ইউপির ৮ ও ৯ নং ওয়ার্ড মোহর ঘুড়াডুবি মোড়ে নির্বাচন পরিচালনা কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন; তানোর উপজেলা (বিএনএম) এর সভাপতি মমিনুল ইসলাম (মুকুল)।

এসময় (বিএনএম) এর সভাপতি মমিনুল ইসলাম (মুকুল) সাংবাদিকদের বলেন: আমি তানোর সদর এর ছেলে আপনারা সবাই আমাকে চিনেন, আমি তানোর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলের নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকার মানুষের পাশে আছি। মানুষের বিপদে আপদে সবার পাশে থাকার মাধ্যমেই সাধারণ মানুষের মাঝে আমার পরিচিতি।
আপনাদের কাছে আমার একটাই প্রত্যাশা আগামী ৭ই জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে সকল ভোট কেন্দ্রে যাবেন এবং তানোর-গোদাগাড়ী আসনে
(বিএনএম) মনোনীত (নোঙ্গর) প্রতিকে এমপি পদপ্রার্থী শামসুজ্জোহা বাবুকে একটি করে ভোট দিবেন।

শামসুজ্জোহা বাবুকে (বিএনএম) থেকে মনোনয়ন দিয়ে মানুষের পাশে থাকার জন্য রাজনৈতিক অবস্থান তৈরী করে দেওয়া হয়েছে। আমি গত কয়েক দিনে মানুষের যে আবেগ দেখেছি, তাদের কাছ থেকে যে সাড়া পাচ্ছি তাতে ভালো ফলাফলের বিষয়ে আমরা আশাবাদি। আমি বিশ্বাস করি (নোঙ্গর) প্রতীক খুব শীঘ্রই গোদাগাড়ী-তানোরে ব্যাপকভাবে সাড়া ফেলবে।

সম্পর্কিত