বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বালিয়াডাঙ্গীতে চেতনা নাশক ঔষধ সেবন করিয়ে কাঠ ব্যবসায়ীর  টাকা ছিনতাই

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে রাতের আঁধারে কফিল উদ্দিন (৪৫ ) নামের এক কাঠ ব্যবসায়ীকে চেতনা নাশক ঔষধ সেবন করিয়ে দুই লাখ ১৩০০০ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। পরে তাঁকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
বুধবার (১৩ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার ২ নং চারোল ইউনিয়নের সাবাজপুর চা বাগান সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। কফিল উদ্দিন (৪৫ ) বালিয়াডাঙ্গী উপজেলার ২ নং চারোল ইউনিয়নের সাবাজপুর গ্রামের পিতা মূত মংলু মোহাম্মদ হকের ছেলে। তিনি কৃষি কাজের পাশাপাশি কাঠ ব্যবসা করেন।
স্থানীয় বাসিন্দারা বলেন, বুধবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার ২ নং চারোল ইউনিয়নের সাবাজপুর গ্রামের চা বাগান সংলগ্ন রাস্তায় আসলে চার পাঁচ জন মোটরসাইকেল আরোহী তার পথ আটকে ফেলে। এরপর তাঁকে চেতনা নাশক ঔষধ সেবন করিয়ে বুকের শার্ট পকেটে থাকা টাকা বের করে নেয়। এসময় পকেটে থাকা নগদ দুই লাখ ১৩০০০ টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে গুরুতর আহতাবস্থায় স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
যোগাযোগ করা হলে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ কবির বলেন, আমরা একটা অভিযোগ পেয়েছি।ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত