শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বালিয়াকান্দিতে ২২শ মিটার রাস্তার পাকাকরনের কাজের উদ্বোধন

মোঃ নুরুল ইসলাম, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ঃরাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের দীর্ঘ দিনের অপেক্ষার পর অবশেষে জিসি বাহিরচর ভায়া জঙ্গল বাজার সড়কের ২২শ মিটার পাকাকরনের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

পাকাকরুন রাস্তার কাজের উদ্বোধন করেন,বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ।

এ সময় জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিবুল ইসলাম, মেসার্স চৌধুরী এন্টারপ্রাইজের স্বত্বাধীকারী সঞ্জয় চৌধুরী রতন উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বলেন, নানা প্রতিকূলতার কারণে রাস্তাটির কাজ করা সম্ভাব্পর হয়নি। এই রাস্তাটি জনগণের অতি প্রয়োজন। তাদের দাবিকে সামনে রেখেই আজ এই পাকাকরণের কাজে উদ্বোধন করলাম। রাস্তাটির কাজ সম্পূর্ণ হলে এই এলাকার মানুষের অনেক উপকার আসবে। এই এলাকার উৎপাদিত ফসল অতি দ্রুত আশপাশের বাজারগুলোতে সরবরাহ করতে পারবে। আমরা উপজেলার প্রতিটি কাঁচা রাস্তা পাকাকরনের ব্যবস্থা করছি। একটি রাস্তাও আর কাঁচা থাকবে না।

উপজেলা প্রোকৌশলী খোন্দকার রাহাত ফেরদৌস বলেন, এলজিইডির ত্বত্তাবধানে বাহিরচর হইতে ভায়া জঙ্গল বাজার পর্যন্ত রাস্তা পাকা করণ কাজে প্রায় ২ কোটি টাকা ব্যায়ে ২২ শো মিটার রাস্তা পাকা করণ করা হবে। আগামী ৩ মাসের মধ্যে রাস্তাটির কাজ সমপন্ন করা হবে। রাস্তার কাজ করছেন,ঠিকাদার মেসার্স চৌধুরী এন্টারপ্রাইজ।

সম্পর্কিত