বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বালিয়াকান্দিতে মাদক থেকে দূরে থাকার শপথ নিলেন সাতটি গ্রামের মানুষ

মোঃ নুরুল ইসলাম বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ঃরাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নে যুবকদের মাঝে মাদকবিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদক নির্মূল র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে বহরপুর ইউনিয়নের বাজার সংলগ্ন শান্তি মিশনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় মাদক থেকে দূরে থাকার শপথ নেন বহরপুর ইউনিয়নের সাতটি গ্রামের যুবকসহ বিভিন্ন বয়সী অন্তত তিন শতাধিক যুবক। এর আগে বহরপুর বাজারে মাদকবিরোধী র‍্যালি করা হয়।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শান্তি মিশন যুব সংঘ, বসুন্ধরা শুভ সংঘ ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের রাজবাড়ী এই র‍্যালি ও সমাবেশের আয়োজন করে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এবং যুবকদের শপথ বাক্য পাঠ করান রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ।

বাংলাদেশ নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এম এ হাকিম (নিম হাকিম) এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুকিত সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রফিকুল ইসলাম, বালিয়াকান্দি থানার ওসি মোঃ আলমগীর হোসেন, স্বপ্নের রাজবাড়ীর সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন ও জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান বক্তব্য রাখেন।

এ সময় সমাবেশে বক্তারা বলেন, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের শান্তি মিশনসহ সাতটি গ্রামকে ইতোমধ্যে মাদকমুক্ত গ্রাম হিসেবে ঘোষণা করেছেন গ্রামের সচেতন মানুষ। এ গ্রামগুলো থেকে মাদকসেবীদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হয়। এ ধারা অব্যাহত রাখতে হবে। এভাবে চলতে থাকলে এক সময় পুরো বহরপুর ইউনিয়নই মাদকমুক্ত ইউনিয়নে পরিণত হবে।

সম্পর্কিত