বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

বালিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মোঃ নুরুল ইসলাম, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ঃরাজবাড়ীর বালিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধা বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও সাবেক দুই বারের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ সিকদার (৯৭) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় তাকে উপজেলার জামালপুর ইউনিয়নের বাদুলি খালকুলা কবরস্থান প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) হাসিবুল হাসান, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ কে এম ফরিদ হোসেন, সাবেক চেয়ারম্যান ইউনুস আলী সরদার,, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মমিন
প্রমুখ।

তার এক পুত্র জানান, ডায়াবেটিসের কারণে সম্প্রতি কয়েকদিন ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখান থেকে তার পিতাকে বাড়িতে নিয়ে এলে রোববার দিবাগত রাত্রে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

তিনি মৃত্যুবরণ করাকালে তিন পুত্র ও চার কন্যা সন্তান সহ নাতি-নাতনী ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ শিকদার
মুক্তিযুদ্ধকালীন বিশেষ গেরিলা বাহিনীর যোদ্ধা,উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের দুইবারের সফল নির্বাচিত চেয়ারম্যান বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ছিলেন।

সম্পর্কিত