মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বালিয়াকান্দিতে দুই শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের দরজা নেওয়ার অভিযোগ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার শালমারা নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষকের বিরুদ্ধে ম্যানেজিং মিটির আদেশ অগ্রাহ্য করে বিদ্যালয়ের দরজা নেওয়ার অভিযোগ উঠেছে।

সম্প্রতি গিয়ে দেখা যায়, ম্যানেজ কমিটি ও প্রধান শিক্ষকের সমন্বয়ে বিদ্যালয়ের পুরাতন জানালার গ্রিল, পাইপ, গোলবার সহ ইত্যাদি মালামাল মোঃ আমির হামজা নামক এক ভাঙ্গারি ব্যবসায়ীর কাছে ৫৫.৫০ টাকা কেজি দরে ১৮৮০০ বিক্রয় করা হয়। অভিযুক্ত শিক্ষকরা হলেন, মোঃ আনিছুর রহমান ও মোঃ সফিকুর রহমান।

এবিষয়ে  অভিযুক্ত সহকারী শিক্ষক মোঃ আনিছুর রহমান জানান, ম্যানেজিং কমিটিকে জানিয়ে বিদ্যালয়ের ১ টি পুরাতন  দরজা আমি নিয়েছি যা দাম হয় তা দিয়ে দিবো। সহকারী শিক্ষক মোঃ সফিকুর রহমান জানান, বিদ্যালয়ের শিক্ষক আনিছুর রহমান আমাকে বলে সবার সাথে আমার কথা হয়েছে, এখন দরজা নিয়ে যাও পরে  একটা কিছু করা যাবে।

এবিষয়ে জানতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমীন কে মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।ম্যানেজিং কমিটির সভাপতি মীর আক্তারুজ্জামান জানান, উর্ধত্বন কতৃপক্ষকে অবজ্ঞত করে রেজুলেশনের মাধ্যমে কিছু পুরাতন মালামাল বিক্রি করা হয়েছে। তবে দুইটি পুরাতন দরজা দুই শিক্ষক নিতে চাইলে মূল্য নিধ্যারন না করে নিতে নিষেধ করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা বলেন, এবিষয়ে আমাকে অবজ্ঞত করা হয়নি তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত