বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বাগাতিপাড়া নৌকা প্রার্থী বকুলের আগমনে হাজারো জনতার ঢল

নাটোর-বাগাতিপাড়া প্রতিনিধিঃ-
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম বকুলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন নেতাকর্মীরা। তিনি দলীয় মনোনয়ন নিয়ে মঙ্গলবার দুপুর ১২ঃ০০ টায় বনপাড়া বাইপাসে আসলে সে সময় উৎসবের আমেজ সৃষ্টি হয়।

বনপারা থেকে তিনি লালপুর উপজেলায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকালে তার জন্মস্থান ও নির্বাচনী এলাকা বাগাতিপাড়ায় পৌছান। বাগাতিপাড়া উপজেলার মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাকে উপজেলাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য অহিদুল ইসলাম গকুল সহ অন্যান্য নেতৃবৃন্দরা। সেখানে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম বকুল তার বক্তব্যে বলেন, “যতক্ষণ বেচে আছি ততক্ষণ এই জনপদ থেকে অপরাজনীতির হোতা, দূর্নীতিবাজ যারা গরীবের রক্ত চুষে খায় তাদের অস্তিত্ব বিলীন করে এই জনপদকে শান্তির জনপদে রুপ দেয়া হবে”। তিনি আরো বলেন “আমরা ক্ষমতায় থাকা কালিন এই জনপদ থেকে অপরাজনীতির হোতা, দূর্নীতিবাজদের ৮০ ভাগ দুর করতে পেরেছি। তবে এখনো ২০ ভাগ বাকি রয়েছে। যা আমরা আগামী ৭ তারিখের ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে দুর করতে চাই। সেজন্য এই অনুষ্ঠান থেকে ফিরে সকলকে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাওয়ার জন্য আহবান জানান।”

 

সম্পর্কিত