সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বাগাতিপাড়ায় নৌকার কর্মীকে মেরে গুরুতর জখম

নাটোর জেলা প্রতিনিধিঃ

সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সহিংসতা দিন দিন বেড়েই চলেছে (লালপুর-বাগাতিপাড়ায়)।

৫৮ নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী শহিদুল ইসলাম বকুল এর নেতা কর্মীদের বাড়ি – ঘর ভাঙচুর ও লুটের অভিযোগ উঠেছে সদ্য নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ এর কর্মীদের উপর।

১০/০১/২০২৪ ইং বুধবার আনুমানিক সন্ধ্যা ৫ঃ৩০ ঘটিকায় জিগরী উচ্চ বিদ্যালয় মেইন গেট সংলগ্ন রাস্তায় পাশ দিয়ে বাজার থেকে বাড়ির উদ্দেশ্য যাচ্ছিলেন নাসিম রেজা (৩০) নৌকা সমর্থক। নাসিম কে দেখতে পেয়ে ময়েজ উদ্দিন মিঠু(৩৫) তাকে ডাক দেয় নাসিম তার ডাকে সাড়ে দিয়ে তার নিকট গেলেই ময়েজ উদ্দিন মিঠু, হাবিব, ভ্যান চালক মোঃ আমিন, মোঃ মেহেদী হাসান শুভ, ইমন সহ মূখে কাপড় জড়ানো ২/৩ জন অকত্য ভাষায় গালিগালাজ করে এবং লোহার রোড এবং ইট দিয়ে পায়ের উপর সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। তাকে গুরুতর আহত অবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতাল, নাটোর নিয়ে যায় তার অভিভাবক।

উল্লেখ্য নাসিম রেজা ৩ং বাগাতিপাড়া ইউনিয়ন ৭ নং ওয়ার্ড সেক্রেটারি এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কার পক্ষে ভোট করছেন।

তার কাছে জানতে চাওয়াই তিনি বলেন আক্রমণ কারীদের সাথে তার পূর্বের কোন শত্রতা নেই। আমি জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী নৌকার পক্ষে কাজ করায় তারা আমাকে মেরেছে।

তাকে দেখতে আধুনিক সদর হাসপাতাল, নাটোরে আসেন ৩ং বাগাতিপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান (স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক সমর্থক)
সংবাদ শৈলী তার কাছে জানতে চাইলে তিনি ঘটনা অস্বীকার করে বলেন, বাজারে কোন সহিংসতা বা মারামারি হয় নি। আরও বলেন আহত নাসিম এর মেডিকেল খরচ সহ যা যা কারার প্রয়োজন তিনি করবেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান এর সাথে কথা বললে, তিনি এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনবেন বলে জানান।

সম্পর্কিত