বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বদলগাছীতে মাধ্যমিক শিক্ষক সমিতির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

সারোয়ার হোসেন অপু,নওগাঁ প্রতিনিধি:বদলগাছীতে মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্দেগ্যে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়,১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নওগাঁর বদলগাছী মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্দেগ্যে এক মতবিনিময় ও মতবিনিময় সভা উপজেলা সদরের লাবণ্য প্রভা বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
বদলগাছী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও লাবণ্য প্রভা বালিকা বিদ্যালয় এর স়ভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য, দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং লাবণ্য প্রভা বালিকা বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক মোঃ নাজমুল হকের সঞ্চলনায় উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৮ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব মিঃ সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী(সৌরেন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা চেয়ারম্যান মোঃ শামছুল আলম খান, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবু খালেদ বুলু, সদর ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, পাহাড়পুর আদিবাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান অতিথি মোঃ মামুনুর রশীদ, বদলগাছী লাবণ্য প্রভা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ময়নুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম রেজওয়ানুল করিম সুজন, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহঃ সভাপতি এস এম মুনিরুল ইসলাম সাজু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভগিরত কুমার মন্ডল, আওয়ামী লীগ নেতা তপন কুমার মন্ডল,সহ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, মাদ্রাসার সুপার ও শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ এবং প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যকালে বর্তমান সরকারের উন্নয়ন, তার শৈশবকাল,কর্মজীবন,সামাজিক জীবন ও রাজনৈতিক জীবন তুলে ধরেন এবং নির্বাচিত হবার পর শিক্ষক সমিতির সমস্যা সমাধান করবেন বলে আশাব্যক্ত করেন।
পরিশেষে উক্ত মতবিনিময় ও আলোচনা সভার সভাপতি মোঃ শহিদুল ইসলাম এর সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত মতবিনিময় সভা ও আলোচনা সভার সমাপ্তি হয়।

সম্পর্কিত