মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বদলগাছীতে নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তীকে গণসংবর্ধনায় সংবর্ধিত

মোঃ সারোয়ার হোসেন অপু,নওগাঁ জেলা প্রতিনিধিঃগণসংবর্ধনায় সংবর্ধিত হলেন ৪৮- নওগাঁ-৩ সংসদীয় আসনের নবনির্বাচিত সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সংখ্যা ৭ জন হলেও বিপুল ভোটের ব্যবধানে সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রথম বারের মতো জয়লাভ করেন।

অদ্যই মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৪ টায় বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়। স্বাধীনতার মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা সভায় নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেনকে উপজেলার সকল শ্রেণি পেশার মানুষ সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা শেষে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন বলেন, ‘জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং দেশের সংবিধানকে সমুন্নত রাখার জন্য দেশি-বিদেশি শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারি জাতীয় নির্বাচন সফলতার সাথে সম্পন্ন করেন। এই ঐতিহাসিক নির্বাচনে দুই উপজেলার মানুষ সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন। এই জয় আমার নয়, এই জয় আমার এই দুই উপজেলাবাসীর জন্য আমি উৎসর্গ করলাম।’
উপজেলা বাসির সাথে একাত্মতা ঘোষণা করে ফুলেল শুভেচ্ছা জানান বদল গাছী মডেল প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ এবং উক্ত ক্লাবের সভাপতির নেতৃত্বে নব নির্বাচিত সাংসদের সাথে কুশলাদি বিনিময় করেন।
এ সময় বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি ফেরদৌস হোসেন, সাধারণ সম্পাদক আবু রায়হান লিটন,যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম, সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক মোঃ সারোয়ার হোসেন অপু,প্রচার ও প্রকাশনা ও সম্পাদক আশিক হোসেন, সদস্য তুহিন হাসান রাকিব।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনে সকল পর্যায়ের নেতৃবৃন্দ। বদল গাছী উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, মুক্তি যোদ্ধা সদস্য বৃন্দ এবং শিক্ষক কর্মচারী সহ গন্যমান্য ব্যক্তি বর্গ।

সম্পর্কিত