শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বগুড়ার নিরাপদ সড়ক চাই এর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ

নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের ৬৭তম জন্মদিন উপলক্ষে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির উদ্দ্যোগে আজ বগুড়ার কাহালু উপজেলার মুরুইল ইউনিয়নে বড় মহড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ২৪ ডিসেম্বর সকাল ১১.০০ ঘটিকায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, সুনম রঞ্চন সরকার (এডিশোনাল এসপি) ট্রাফিক পুলিশ।

বগুড়া জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মোঃ কুতুব শাহাব উদ্দিন বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল এসপি (ট্রাফিক বিভাগ) সুমন রঞ্জন সরকার,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান জাহিদ, প্রচার সম্পাদক ইমরান তালুকদার নিপুণ, চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, আবু রায়হান, গফুর, কাহালু উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও সানমুন নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডাঃএ এস এম রায়হান, মেডিকেল অফিসার মিঠুন খন্দকার, মোকতার হোসেন প্রমুখ।

সকাল ১১ টা থেকে বিকেল ৪টা পযন্ত চলে ক্যাম্পে। এই সময় প্রায় ২৫০ জন রোগীকে স্বাস্থ্যসেবা প্রদান করা হয় এবং তাদের মাঝে ফ্রি ওষুধ বিতরণ করা হয়।।

সম্পর্কিত