বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বগুড়ায় পুলিশের ওপর ককটেল হামলার দায়ে গ্রেপ্তার ২

শাকিল আহম্মেদ (স্টাফ রিপোর্টার), বগুড়া: বগুড়ায় ককটেল হামলায় দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শহরের সুলতানগঞ্জ ঘুনপাড়া এলাকার কবির আকন্দ এবং বৃন্দাবন দক্ষিণপাড়া এলাকার সাজু হোসেন। তাদের মধ্যে কবির এজাহারনামার পাঁচ নম্বর আসামি এবং সাজুকে সসন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে।

ডিবির ওসি মুস্তাফিজ হাসান বলেন, পুলিশের ওপর ককটেল হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আজ রোববার তাদের আদালতে সোপর্দ করা হবে।

এর আগে ঈদের দিন গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে শহরের সুলতানগঞ্জ পাড়ার ঘুনপাড়া এলাকায় মারধরের শিকার এক নারীকে উদ্ধার  করতে গিয়ে উপশহর পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুর রশিদ ও কনস্টেবল মাহবুব হোসেন ককটেল হামলার শিকার হন। এ ঘটনায় পরদিন শুক্রবার (১২ এপ্রিল) রাতে উপশহর ফাঁ‌ড়ির ইনচার্জ ইন্স‌পেক্টর জালাল উদ্দিন বাদী হয়ে এ মামলা করেন। মামলায় পাঁচ জনের নাম উল্লেখপূর্বক আরও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়।

সম্পর্কিত