জানুয়ারী ২৭, ২০২৩ ১০:৪৩ সকাল



বগুড়ায় ট্রাকের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নিজের পেটে ছুরিকাঘাত করার পর ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তোফাজ্জল হোসেন নামে (৩২) এক যুবক।রোববার (১৫ মার্চ) বিকেলে আদমদীঘি রেলস্টেশনের অদূরে রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল হোসেন আদমদীঘি থানার কুন্দগ্রাম ইউনিয়নের কড়ই গ্রামের আবুল হোসেনের ছেলে।জানা গেছে, তোফাজ্জল হোসেন দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। রোববার দুপুরে বাড়িতে আত্মহত্যার উদ্দেশে নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করেন। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।  এ দিকে তোফাজ্জল হোসেনের মা ছেলেকে নিয়ে ট্রেনযোগে বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি রেলস্টেশনে যাচ্ছিলেন। বিকেল ৪ টায় স্টেশনের অদূরে রেল ক্রসিংয়ের কাছে পৌঁছালে তোফাজ্জল হোসেন একটি চলন্ত ট্রাক দেখে তার নিচে ঝাঁপ দেন।

এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক দৈনিক নতুন কাগজ কে জানান, মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। রেলওয়ে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরন করে।



Comments are closed.

      আরও নিউজ