মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বগুড়ায় কিশোরের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার 

বগুড়া সদর উপজেলা প্রতিনিধিঃবগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের বারোপুর উত্তরপাড়ায় তাজবিদ ইসলাম (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তাজবিদ সদরের নুনগোলা ইউনিয়নের দশটিকা দক্ষিণপাড়ার তাজুল ইসলামের ছেলে।

ঘটস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে জানা যায়, আজ সকাল আনুমানিক ৯ টা নাগাদ এক পথচারী প্রকৃতির ডাকে সারা দিতে রাস্তার পাশের ঝোপের পাশে গেলে সেখানে তাজবিদ এর রক্তাক্ত দেহো দেখতে পেয়ে উক্ত এলাকার অন্যান্য অন্যান্য মানুষকে জানায় এবং বগুড়া সদর থানায় বিষয়টি জানানো হয়।

খবর পেয়ে জেলা পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের দুলাভাই শহিদুল ইসলাম বলেন, ‘কাল সন্ধ্যা সাতটার দিকে কাজ করে তার সাইকেল নিয়ে বের হয় তাজবীর৷ কিন্তু সারারাত গেলেও সে বাড়িতে আসেনি। রাতেও কয়েক জায়গায় খোঁজ খবর নিয়েছিলাম। পরে সকালে শুনি একটা লাশ পাওয়া গেছে। এসে দেখি আমাদের তাজবীরের লাশ। কিন্তু তার ব্যবহৃত সাইকেল পাওয়া যায়নি।’

তাজবীরের ওয়ার্কশপের মালিক রফিকুল ইসলাম বলেন, ‘তাজবীর আমার এখানে গত দুই বছর ধরে কাজ করছিল৷ গতকাল সন্ধ্যা ৭টা ১০ মিনিটে কাজ করে সাইকেল নিয়ে বের হয় তাজবীর। পরে রাত একটার দিকে তার মা ফোন দিয়ে জানায় তাজবীর এখনও বাড়ি ফেরেনি। তাজবীর খুব ভালো ছেলে ছিল। কোন আজেবাজে নেশাও ছিল না।’

এ বিষয় এ বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন ‘মরদেহ উদ্ধার করা হয়েছে। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এখুনি বিস্তারিত বলতে পারছি না৷ তদন্ত চলছে। শীঘ্রই বিস্তারিত জানানো হবে।
প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে, ছিনতাইকারীরা এঘটনা ঘটাতে পারে।

সম্পর্কিত