ডিসেম্বর ৮, ২০২২ ৬:৫৫ বিকাল



ফুলবাড়ীতে পল্লী বিদ্যুতের স্পট মিটারিং কার্যক্রমে বিদ্যুৎ পাচ্ছে গ্রাহক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় বর্তমান সরকারের শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করণের লক্ষে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে হয়রানি মুক্তভাবে প্রতি বাড়িতে বিদ্যুৎ সংযোগ কার্যক্রম চলছে। এই স্পট মিটারিং কার্যক্রমের আওতায় এক সপ্তাহে ১০৫৫ টি মিটার চালু করা হয়েছে। উপজেলার রাবাইতারী এলায় ৩৭৫ টি, রামপ্রসাদ ও সোনাইকাজী এলাকায় ২৭০ টি, নাওডাঙ্গা, বালাটারী ও মল্লিকের কুটি এলাকায় ২৪০ টি, কৃষ্ণানন্দ বকশী এলাকায় ১৭০ টি মিটার চালু করা হয়েছে।

ফুলবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ মোরশেদ আলম জানান, এই উপজেলায় ৪০ হাজার মিটার বিদ্যুৎ সেবা পাচ্ছে। আর ৪ থেকে ৫ হাজার মিটার সংযোগ হলেই শতভাগ বাড়িতেই বিদ্যুৎ পৌঁছে যাবে। আমরা বিভিন্ন স্পটে গিয়ে স্পট মিটারিং কার্যক্রম চালাচ্ছি। আশা করি এবছরেই আমরা শতভাগে উন্নীত হব।

স্পট মিটারিং কার্যক্রমে উপস্থিত ছিলেন, সমিতি বোর্ডের সভাপতি আব্দুল মালেক মন্ডল, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম, জেনারেল ম্যানেজার স্বদেশ কুমার ঘোষ, ডিজিএম (কারিগরি) রতিন্দ্র নাথ বর্মন, সহকারী জেনারেল ম্যানেজার এমএস গোলাম মনিরুজ্জামান, সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) আলমগীর হোসেন, সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, ফুলবাড়ীর ইনচার্জ মোরশেদ আলম প্রমূখ।



Comments are closed.

      আরও নিউজ