নভেম্বর ২৬, ২০২২ ৩:০১ বিকাল



ফুলবাড়ীতে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা

ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:
শেখ হাসিনা হামাক শান্তিতে রাইখছে। বর্তমানে হামরা ঘরের ভেতর থাকলেও হামার বাড়ীতে আসিয়া খাবার দিয়ে যাবার লাইগছে। হামরা এতেই খুবই খুশি। আরও যেন আল্লায় ওমাক আবারও প্রধানমন্ত্রী বানায়। রোববার দুপুরে সম্ভাব্য করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা প্রদানের সময় একথা গুলো জানালেন, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের সীমান্তবর্তী এলাকার মাজেদা বেগম। ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের পাশে বাড়ি করে কোন রকমে একমাত্র বাক-প্রতিবন্ধি ননদ হালিমাকে নিয়ে থাকেন মাজেদা। এ সময় বাক-প্রতিবন্ধি হালিমাকে তিন ফুট দুরুত্বে থেকে উপজেলায় কর্মহীন, অসহায় ও দুঃস্থ গরীব পরিবারের মধ্যে মানবিক সহায়তা প্রদানের উদ্ধোধন করেন ইউএনও মাছুমা আরেফিন।
এসময় ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সবুজ কুমার গুপ্ত প্রমূখ উপস্থিত ছিলেন।

এর পূর্বে ইউএনও মাছুমা আরেফিনের সভাপতিত্বে তার কক্ষে এক জরুরী সভায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় উপজেলায় ২.৬০০ মেঃ টন চাল ও ৭৮ হাজার টাকা মানবিক সহায়তা প্রদানের জন্য বরাদ্দ প্রদান করা হয়। ৬টি ইউনিয়নে ১০ কেজি করে ২৬০টি প্যাকেট বিতরণ করা হয়েছে।
এসময় উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, নাওডাংগা ইউপি চেয়ারম্যান মুসাব্বের আলী মুছা, শিমুলবাড়ি ইউপি চেয়ারম্যান এজাহার আলী, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন, বড়ভিটা ইউপি চেয়ারম্যান খয়বর আলী, ভাঙ্গামোড় ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান বাবু, কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডলসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ