রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ফুলবাড়ীতে ট্রাকের পিছনে পিকআপের ধাক্কা, চালকসহ দুইজন নিহত

মোঃ আল হেলাল চৌধুরী,ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের পিছনে পিকআপের ধাক্কায় দুইজন নিহত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৩.৩০ মিনিটের দিকে ফুলবাড়ী উপজেলার ২৯ বিজিবি ক্যাম্পের ১ নং গেটের সামনে ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে পিকআপের ড্রাইভার সহ দুইজনের মৃত্যু হয়।

তথ্য নিয়ে যানা যায় ১১ নভেম্বর ভোর সাড়ে তিনটার দিকে, ফুলবাড়ী ব্যাটালিয়ন ২৯ বিজিবি ১ নং গেটের সামনে  হতে ৫ গজ দক্ষিণে পুরাতন ক্যান্টিনের সামনে ঢাকাগামী একটি কার্গোর নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে, পিছন থেকে আরেকটি ধান ভর্তি ট্রাক এসে কার্গোর পিছনে লাগিয়ে দেয়, কিছুক্ষণ পর ট্রাকের পিছনে ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা মুরগি বহনকারী একটি পিকআপ ধানের ট্রাকের পিছনে লাগিয়ে দিলে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় পিকআপ চালক এবং চালকের পাশে বসে থাকা হেলপার দুজনেই ঘটনাস্থলে মৃত্যু বরণ করে। পিকআপের চালকের নাম নায়েব আলী (৪৫), পিতাঃ মোঃ ফয়েজ উল্লাহ , গ্রামঃ জগন্নাথপুর (বাঙালি পাড়া, পোস্টঃ ঠাকুরগাঁও
থানা ও জেলাঃ ঠাকুরগাঁও। দ্বিতীয় আসনধারী হেল্পার এর নাম শফিউল জামান (২৮), পিতাঃ মোঃ মকবুল হোসেন, গ্রামঃ জগন্নাথপুর (বাঙালি পাড়া), পোস্টঃ ঠাকুরগাঁও, থানা ও জেলাঃ ঠাকুরগাঁও।

ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সেখানে উপস্থিত হয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ঘটনায় কারগো, ট্রাক ও পিকআপ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে ফুলবাড়ী থানার এএসআই ঘটনা সংশ্লিষ্ট কর্মকর্তা রেজাউল আলম জানান, ঘটনাস্থল থেকে দুটি লাশ ও তিনটি গাড়ি উদ্ধার করা হয়েছে। লাশ দুটির পরিবারকে খবর দেওয়া হয়েছে, তারা ফুলবাড়ী থানায় এসেছেন। পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সম্পর্কিত