জানুয়ারী ২৭, ২০২৩ ৯:৩৯ সকাল



ফুলছড়িতে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

রিপন ইসলাম,গাইবান্ধা সংবাদদাতা :

পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’প্রতিপাদ্যে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে।
শনিবার (২৬ অক্টোবর) সকালে ফুলছড়ি থানা পুলিশ ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যৌথ আয়োজনে এসব কর্মসূচি পালন করা হয়।
প্রথমে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর বাদ্যযন্ত্র নিয়ে বর্ণিল সাজে সজ্জিত হয়ে কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিক, বেসরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধি, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান আমরাই বাংলাদেশ(সেচ্ছাসেবী সংগঠন)এর প্রতিনিধিদের অংশগ্রহণে ফুলছড়ি থানার সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে নকশী বাংলা উন্নয়ন সংস্থার সদস্যরা ব্যানার নিয়ে ও আমরাই বাংলাদেশ (সেচ্ছাসেবী সংগঠন) এর সদস্যরা ব্যানার নিয়ে অংশগ্রহনের পাশাপাশি সার্বিক সহযোগিতা করেন। র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে গিয়ে শেষ হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি জি এম সেলিম পারভেজ।
ফুলছড়ি থানা চত্বরে এ উপলক্ষে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী। ফুলছড়ি উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শামসুজ্জোহা বাবলু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু রায়হান দোলন, ফুলছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জু মনোয়ারা বেগম মেরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. রফিকুজ্জামান, ফুলছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব মকবুল হোসেন, কঞ্চিপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ টি এম রাশেদুজ্জামান রোকন, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, গজারিয়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম ও ফুলছড়ি উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক নাজিম উদ্দিন।



Comments are closed.

      আরও নিউজ