জানুয়ারী ২৭, ২০২৩ ১০:৪৮ সকাল



ফুলছড়িতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

ফুলছড়ি প্রতিনিধিঃ

গাইবান্ধা ফুলছড়িতে ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।ফুলছড়ি উপজেলার তরিকত এসোসিয়েশনের আয়োজনে রবিবার(১০ নভেম্বর)সকালে উপজেলার আশেকান,মুরীদান,ভক্তগন ও স্থানীয় সমবায়ীদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী ছালুয়া দরবার শরীফ থেকে শুরু হয়।র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছালুয়া দরবার শরীফে এসে শেষ হয়।পরে ছালুয়া দরবার শরীফে রাসুল পাক (সাঃ)উপর দরুদ শরীফ,মিলাদ কেয়াম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিএম সেলিম পারভেজ,চেয়ারম্যান উপজেলা পরিষদ ফুলছড়ি ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ ফুলছড়ি উপজেলা শাখা গাইবান্ধা।
উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন মাওলানা মোহাদ্দিস জসিম উদ্দিন। দ্বিতীয় আলোচক মোঃ সিদ্দিকুর রহমান,আরও বক্তব্য রাখেন হযরত মাওলানা মোঃ রউফ ছিদ্দিকী,ও আরও অন্যান্য ওলামায়ে কেরামগন।

উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের কমিটির পক্ষে সভাপতি মোঃ মোন্নাফ মাইজ ভান্ডারী, সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ শহিদুল ইসলাম ,মোঃ আব্দস সাত্তার ,মোঃ আল-আমিন আহমেদ।

উক্ত অনুষ্ঠানে প্রধান মেহমানে আলা-সদারতে তসরিফ আনেন ও আখেরী মোনাজাত করেনঃ-আলহাজ্ব হযরত মাওলানা সৈয়দ মনিরুল ইসলাম,আল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজ ভান্ডারী।



Comments are closed.

      আরও নিউজ