ডিসেম্বর ১, ২০২২ ১২:০০ সকাল



ফুলছড়িতে জাতীয় যুব দিবস পালিত

রিপন ইসলাম,ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

‘দক্ষ যুব গড়েছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে গাইবান্ধার ফুলছড়িতে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী, আলোচনা সভা ও বেকার যুবদের মাঝে যুব ঋণের চেক বিতরণ।

ফুলছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে শুক্রবার (০১ নভেম্বর) উপজেলা পরিষদের সামনে থেকে জাতীয় যুব দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী,জনপ্রতিনিধি,সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, যুব ও যুব মহিলার সমন্বয়ে র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দিবসটির এবারের প্রতিপাদ্য বিষয় ‘দক্ষ যুব গড়েছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার তাজুল ইসলাম আলবেরুনী, উদাখালী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা সন্ত্রাস প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তর ফুলছড়ির ক্রেডিট সুপারভাইজার ভাইজার বিদ্যুৎ কুমার বিশ্বাস প্রমুখ।

পরে বেকার যুবদের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, যুব সমাজকে সামাজিক কাজে অগ্রসর হতে হবে। কারণ যুবরাই বদলে দিতে পারে একটি সমাজের পরিচিতি। তাই যুব সমাজের উচিত দেশের কাজে নিজেকে নিয়োজিত করা।



Comments are closed.

      আরও নিউজ