বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

প্রত্যয়ন নিতে থানায় গিয়ে নামের মিল থাকায় যুবককে  আটকে পুলিশের জিজ্ঞাসাবাদ

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টারঃ থানায় প্রত্যয়ন নিতে গিয়ে নামের মিল থাকায় সাজাপ্রাপ্ত আসামী হিসেবে যুবককে আটক করলেন পুলিশ। ঘটনাটি ঘটেছে চিলমারী উপজেলায়।

কুড়িগ্রামের চিলমারী উপজেলার বৈলমনদিয়ারখাতা গ্রামের মোঃ মাঈদুল ইসলাম (৩৫) বৃহস্পতিবার দুপুর ১টার দিকে চিলমারী মডেল থানায় পুলিশী প্রত্যয়ন নিতে গেলে দায়িত্বরত কর্মকর্তা এস, আই রতন কুমার তাকে আটক করে।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক যুবক মাঈদুল ইসলামকে আটকের সত্যত্বা নিশ্চিত করে বলেন, মাঈদুল ইসলাম নামের এক যুবক আজ দুপুরে পুলিশ ক্লিয়ান্সের জন্য থানায় আসে। এসময় দ্বায়িত্বরত অফিসার তার নামের নথি খুজলে তার নামে যৌতুক মামলায় ওয়ারেন্ট দেখতে পায়। যেখানে আদালত কর্তৃক তাকে ২বছরের সাজা ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরপর নামের সাথে মিলে যাওয়ায় আমাকে অবহিত করে এবং আমি থানায় চলে এসে প্রাথমিক ভাবে তাকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্য অনুযায়ী কোর্টে কাগজপত্র পর্যালোচনা করে জানা যায় এই ঘটনার মুল আসামীর গ্রাম ও পিতার  নাম এক হলেও বর্তমানে তিনি সৌদিতে অবস্থান করছেন। যারফলে মাঈদুল ইসলামকে ছেড়ে দেয়া হয়।

আটককৃত যুবক মাঈদুল ইসলাম জানান, আমি বিয়ে করেছি ২০১৭ সালে। আর যে মামলায় আটক করা হলো, সেই মামলা হয়েছে ২০১১ সালে। আমার নামে থানা কিংবা আদালতে কোন মামলা নেই।

সম্পর্কিত