বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পূর্ব শত্রুতার জেরধরে ঘুমান্ত স্ব-পরিবারকে পুড়িয়ে মারার অভিযোগ থানায়

নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধিঃপূর্ব শত্রুতার জেরধরে দিনাজপুরের নবাবগঞ্জে ঘুমান্ত স্বামী-স্ত্রী ও তার মাকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। এঘটনায় অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মোঃ শরিফুল ইসলাম শামিম।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বিনোদনগর ইউনিয়নের তর্পনঘাট (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট) এর সামনে মৃত শাহাদৎ হোসেন এর ছেলে মোঃ শরিফুল ইসলাম শামিম (৪৮) নামে এক জন দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। গত বুধবার (১৩ মার্চ) তারিখ দিবাগত রাতে প্রতি দিনের ন্যায়ে নিজ বসত বাড়ির ২য় তলায় পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়ি। কিন্ত রাত ১ টা ৩০ মিনিটে কোন একটি শব্দে আমার ও আমার স্ত্রীর ঘুম ভেঙ্গে যায়। আমি ও আমার স্ত্রী ঘুম থেকে উঠে পার্শ্বের রুমে গিয়ে দেখি আলানার থাকা কাপড়ে ও ভিলিন্ডারে, চাউলে আগুন জ¦লিতেছে। এসময় আমি
ও আমার স্ত্রী চিৎকার করলে আমার ভাড়াটিয়ারাসহ আশেপাশের লোকজন এগিয়ে এসে পানি দ্বারা আগুন নিয়ন্ত্রনে আনে। রান্না ঘরের জানালার গ্রীলের একটি অন্ডার ওয়ারেও আগুন জ্বলিতেছিল সেখানেও পানি দ্বারা নিয়ন্ত্রনে আনেন।পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাতনামারা আমাদের স্ব-পরিবারে আগুনে পুড়িয়ে মারার উদ্দেশ্যে আমার পাশের বিল্ডিং এর জল ছাদ দিয়ে ২য় তলায় ওঠে আন্ডার ওয়ার এর সহিত পেট্রোল মিশিয়ে জানালা দিয়ে ঘরের ভিতরে আগুন ধরিয়ে দেয়। এতে আমার প্রায় ৫০০০০/-হাজার টাকার মালামাল পুড়ে ক্ষতিসাধন করেছে।

নবাবগঞ্জ থানার এসআই সোহেল জানান,আগুনের বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অপরাধী যেই হোক না কেন তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত