শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

পিক‌আপ ভ্যানে তল্লাশি করে ১৪ কেজি গাঁজা সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

মোঃ লুৎফর রহমান লিটন,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃবগুড়া-নগরবাড়ি মহাসড়কে অভিযান চালিয়ে একটি পিকআপ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করেছে রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানিক দল।

উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা, এই ঘটনায় রফিকুল ইসলাম (৪০) নামের একজনকে আটক করা হয়।
সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৮টায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর পৌর শহরের দিলরুবা বাসস্ট্যান্ড এলাকায় পূর্ব থেকে অবস্থান নেয়া রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমানের নেতৃত্বে একটি অভিযানিক দল একটি পিকআপের গতিরোধ করে।
পরে পিক‌আপে তল্লাশি চালিয়ে বিশেষ চেম্বারে রাখা ১৪টি প্যাকেটে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পিক‌আপটি জব্দ এবং চালক রফিকুল ইসলামকে আটক করা হয়। আটককৃত রফিকুল ইসলাম বগুড়ার গোকুল ইউনিয়নের গোকুল পশ্চিম পাড়ার আব্দুল খালেকের ছেলে, তিনিই পিক‌আপটির মালিক।
এই বিষয়ে রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি একটি পিকআপ মাদকদ্রব্য নিয়ে বুড়িমারী থেকে বাঘাবাড়ীর দিকে আসবে।
তিনি আরো বলেন, পরে পিক‌আপটি বুড়িমারী থেকে র‍ওনা হলে আমরা একটি অভিযানিক দল গঠন করে শাহজাদপুরের দিলরুবা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেই। রাত আনুমানিক ৮টায় পিক‌আপটি থামিয়ে একটি বিশেষ চেম্বারে রাখা ১৪ কেজি গাঁজা উদ্ধার করি। এসময় পিকআপ চালক রফিকুল ইসলামকে আটক করা হয়।
এই বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় শাহজাদপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হবে।

সম্পর্কিত