আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ



পিআইবি মিলনায়তনে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূূচি শেষে সনদপত্র পেলেন মেধাবী ও সাহসী সাংবাদিক ওয়ায়েস কুরুনী।

ওয়ায়েস কুরুনী দিনাজপুর জেলা প্রতিনিধিঃসফেন ফাউন্ডেশন ও দৈনিক বাংলাদেশ সমাচার কর্তৃক আয়োজিত ” সাংবাদিকতার শুদ্ধতার চর্চা ও পেশাগত দক্ষতা উন্নয়ন” শীর্ষ দিনব্যাপী কর্মসূচিতে অংশগ্রহণ করে সনদপত্র পেলেন দিনাজপুর জেলার অন্যতম মেধাবী, সাংবাদিক ওয়ায়েস কুরুনী।

গত শনিবার (১৮ই জুন) প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) মিলনায়তনে এই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

তারমধ্যে দিনাজপুর জেলা হইতে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকা নবাবগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক ওয়ায়েস কুরুনী উক্ত “সাংবাদিকতার শুদ্ধতার চর্চা ও পেশাগত দক্ষতা উন্নয়ন” শীর্ষ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ লাভ করেন।

সাংবাদিকতার শুদ্ধতার চর্চা ও পেশাগত দক্ষতা উন্নয়ন” শীর্ষ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠানে সমগ্র বাংলাদেশ হইতে সর্বমোট ৬০ জন পেশাদার তরুণ ও তরুণী সাংবাদিক অংশগ্রহণের সুযোগ লাভ করেন।

উক্ত প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠান শেষে সাংবাদিক ওয়ায়েস কুরুনীর হাতে সনদপত্র তুলে দিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব এস,এম মাহফুজুল হক। বাংলাদেশ (অব.)পুলিশের অতিরিক্ত ডিআইজি, সফেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান, দৈনিক বাংলাদেশ সমাচার ও ডেইলি বাংলাদেশ ডায়রি পত্রিকার উপদেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম কিবরিয়া ভূঁইয়া। সফেন ফাউন্ডেশনের চেয়ারম্যান, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, সোনালী ব্যাংক ও অগ্রণী ব্যাংকের সাবেক মহাব্যবস্থাপক ডা. অনিশ কুমার সরকার। সফেন ফাউন্ডেশনের পরিচালক, আইএসআইসি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ রকিবুল ইসলাম। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. শাহ জহির রায়হান। সফেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার ও ডেইলি বাংলাদেশ ডায়রি পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বহুমুখী শিল্পস্রষ্টা ড. খান আসাদুজ্জামান প্রমুখ।



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ