নভেম্বর ৩০, ২০২২ ১১:০০ বিকাল



পান্ডুলে ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

 

শাহিনুল ইসলাম লিটনঃ

“মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ গড়ি” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিজানে ‘বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট ২০১৯’ এর দ্বিতীয় সেমিফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
আজ বিকেল চার ঘটিকায় চন্ডিজান জয়বাংলা স্প্রোটিং ক্লাব কৃর্তক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এ চিলমারী ফুটবল একাদশ বনাম দূর্গাপুর ফুটবল একাদশ অংশ গ্রহণ করে।খেলাটি ৫০ মিনিটের নির্ধারিত সময়ের প্রথম আর্ধে চিলমারী ফুটবল একাদশ পরপর ৩ টি গোল করে এগিয়ে থাকে।বিরতির পর দ্বিতীয় আর্ধের খেলা শুরু হলে পরপর ৩ টি গোল করে দূর্গাপুর ফুটবল টুর্নামেন্ট একাদশ ড্রো করে খেলার নির্ধারিত সময় শেষ হয়।পরে ট্রাইফিকারে খেলা হলে ৩-০ গোলে দূর্গাপুর ফুটবল টুর্নামেন্ট একাদশ জয়লাভ করে।
খেলায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য জাহিদুল ইসলাম, অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আব্দুল মজিদ, অবসরপ্রাপ্ত নৌ সদস্য ফারুক আহম্মেদ, মিজানুর রহমান প্রমূখ।
খেলাটির প্রধান রেফারী হিসাবে দায়িত্ব পালন করেন পান্ডুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহ্ফুজার রহমান ও সহকারী হিসেবে ছিলেন মজিদা আদর্শ ডিগ্রী কলেজ, কুড়িগ্রামের প্রভাষক মোস্তাফিজুর রহমান ও আলামিন সরকার।



Comments are closed.

      আরও নিউজ