বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পানি খেতে গিয়ে বরেন্দ্র নলকূপের খুঁটি ভেঙে স্কুলছাত্রের মৃত্যু

আব্দুল লতিফ সরকার,আদিতমারী প্রতিনিধিঃলালমনিরহাটের আদিতমারী উপজেলায় পানি খেতে গিয়ে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের নলকূপের খুঁটি ভেঙে আল আমিন (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের রইসবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত স্কুলছাত্র আল আমিন ওই এলাকার আব্দুল কাদের জিলানীর ছেলে। সে স্থানীয় রইসবাগ হরিদাস উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার রইসবাগ এলাকায় জমিতে সেচ দিতে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষে করা একটি নলকূপ রয়েছে। যার দেখাশোনা করতেন স্থানীয় রজনি সরকারের ছেলে পুষ্প চন্দ্র। সেই নলকূপের আওতায় স্থানীয়দের মতো বোরো চাষাবাদ করেছেন আল আমিনের বাবা আব্দুল কাদের জিলানীও। মঙ্গলবার দুপুরে নিজেদের বোরো ক্ষেতে কাজ শেষে ওই নলকূপের পাশে পানি পান করতে যায় আল আমিন। এসময় তার হাতে ধাক্কা লেগে নলকূপের পুরোনো একটি খুঁটি ভেঙে তার গায়ের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় মৃতের বাবা আব্দুল কাদের জিলানী আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে খুঁটিটি ভাঙা ছিল। তারা সেটি সংস্কার করেনি। তাদের ভুলে আমি আমার একমাত্র ছেলেকে হারালাম। আমি এর বিচার চাই।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত