মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পাটগ্রামে মহান বিজয় দিবস উদযাপন

আবু রায়হান, পাটগ্রাম(লালমনিরহাট) প্রতিনিধিঃলালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে ৩১ বার তোপধ্বনির পর ৬ নং সেক্টর হেডকোয়ার্টারে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যূরালে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর সাহেবডাঙ্গা স্টেডিয়াম মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন, শ্রদ্ধা প্রদর্শন, কুচকাওয়াজ ও মুক্তিযুদ্ধ বিষয়ক ডিসপ্লে প্রদর্শন। বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনা প্রদান করা হয়। প্রীতি ফুটবল ম্যাচ, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ করা হয়।
স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন রক্ত কণিকার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিত কর্মসূচীর আয়োজন করা হয়।

বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমীন বাবুল। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নীলু,
এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

সম্পর্কিত