মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

পাঁচ দিন পর পণ্যবাহী ট্রাক উদ্ধার, চালক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ মোঃ গোলাম মোরশেদ,

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে পণ্য নিয়ে গন্তব্যে না পৌঁছে উধাও হওয়া ট্রাক ৫ দিন পর উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকচালককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাজীপুরের জয়দেবপুর উপজেলার তালতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ট্রাক চালক হাফিজুর ইসলামের (৩০) বাড়ি নওগাঁ জেলার পত্নীতলার শিমুলিয়া গ্রামে।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান জানান, গত ২৭ জানুয়ারি আশরাফ নামের এক ব্যক্তির আনুমানিক ৫ লাখ টাকার ৬ টন সরিষা ঘোড়াঘাট পৌরশহরের একটি গোডাউন থেকে লোড নেয় ওই ট্রাকচালক। ঘোড়াঘাট ট্রাক শ্রমিক ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন-২৪৫ এর মাধ্যমে ভাড়া নেওয়া ট্রাকটি মুন্সিগঞ্জে যাওয়ার কথা ছিল। কিন্তু গন্তব্যে না পৌঁছে সরিষা বোঝাই ট্রাকটি লাপাত্তা হয়। বিষয়টি আমাদের নিকট জানালে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ট্রাকচালককে সনাক্ত করতে সক্ষম হই। পরে এসআই মেহেদী হাসানসহ পুলিশের একটি দল গাজীপুরের জয়দেবপুর উপজেলার তালতলী এলাকায় অভিযান চালিয়ে চালককে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক উধাও হওয়া ৫ হাজার ৮৮০ কেজি সরিষা উদ্ধার ও ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। সে সময় চালক ভুয়া নম্বর প্লেট লাগিয়ে পণ্য লোড করে নিয়ে পরে সেই নম্বর প্লেট খুলে ফেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সম্পর্কিত