বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পর্ন তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক:রহস্যজনক মৃত্যু হয়েছে পর্ন তারকা সোফিয়া লিওনের। নিজের ফ্ল্যাট থেকেই মরদেহ উদ্ধার করা হয়েছে এই অভিনেত্রীর। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ২৬। সোফিয়া লিওনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো।

তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তার ফ্ল্যাট থেকে মৃত অবস্থায় পাওয়া যায়। বর্তমানে তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত চলছে।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে ভক্তদের কাছে মেয়ের শেষকৃত্য সম্পন্ন করতে আর্থিক সহায়তার জন্য আবেদন করেছেন সোফিয়া লিওনের বাবা।

ওই পোস্টে তিনি লিখেছেন— ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, কারও বোন, নাতনি ও বন্ধু। নানান প্রাণীর প্রতিই গভীর ভালোবাসা ছিল তার। বিশেষ করে নিজের তিনটি পোষা প্রাণীকে ভীষণ ভালোবাসতেন সোফিয়া।

radhuni

ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব। কিন্তু যারা ওকে ভালোবাসে, তাদের হৃদয়ে ওর স্মৃতি বেঁচে থাকবে।

এদিকে বেশ কয়েকটি সূত্র দাবি করেছে— সোফিয়ার মৃত্যু স্বাভাবিক নয়। পরিবারও এই মুহূর্তে এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিল না।

সোফিয়ার মডেলিং এজেন্সি ‘হানড্রেড ওয়ান মডেলিং’-ও খবরটি নিশ্চিত করে। প্রতিষ্ঠানটি এক্সে স্ট্যাটাস দিয়ে লিখেছে, একটি সুন্দর আত্মা, যে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেক ভালোবাসতাম। তবে সেখানে আরও দাবি করা হয়— আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ১০ জুন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্মগ্রহণ করেন সোফিয়া । মাত্র ১৮ বছর বয়সে পর্ন দুনিয়ায় প্রবেশ করেন তিনি। সোফিয়ার আকস্মিক মৃত্যুতে শোকাহত তার পরিবার ও বন্ধুরা।

সূত্র : এনডিটিভি

সম্পর্কিত