মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পন্যবাহী ট্রাক থামিয়ে চাঁদাবাজি, বগুড়ায় ০৩ জন গ্রেপ্তার

সাব্বির আহমেদ সাকিল,স্টাফ রিপোর্টার, বগুড়া:বগুড়ার শাজাহানপুর উপজেলায় মহাসড়কে পন্যবাহী ট্রাক থামিয়ে চাঁদা আদায় করায় তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব । বুধবার রাত ৮টার দিকে উপজেলার সুজাবাদ এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয় । এসময় চাঁদা আদায়ের ০২টি রশিদ বই, ৬টি রশিদ এবং ১টি টর্চ লাইট উদ্ধার করা হয় ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, লতিফপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে হযরত আলী (৪৪), বেতগাড়ী দক্ষিণপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে রবিউল ইসলাম (৩০) ও বেতগাড়ী বটতলা এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে শাজাহান আলী (৫২) ।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া র‍্যাব-১২ কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন ।

কোম্পানি কমান্ডার জানান, উপজেলার মাঝিড়া ইউনিয়নের সুজাবাদ গ্রামস্থ তামিম এগ্রো কেয়ার ফিডের সামনে কিছু ব্যক্তি জনসাধারণকে ভয়-ভীতি দেখিয়ে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করছে । এই গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৮টার র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার করে ।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা রশিদ দিয়ে ট্রাকের ড্রাইভারের কাছ থেকে টাকা আদায়ের কথা স্বীকার করেছে । গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে ।

সম্পর্কিত