জানুয়ারী ২৭, ২০২৩ ৯:৫৪ সকাল



পঞ্চগড় শহরের বানিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা একমাস বয়সী জীবিত একটি কন্যাশিশুকে উদ্ধার করেছে পুলিশ

আলমগীর হোসাইন মিরাজ,
পঞ্চগড় প্রতিনিধি

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে জেলার শহরের পৌরসভাধীন বানিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে পরিত্যক্ত স্থান থেকে জীবিত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। বর্তমানে শিশুটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, শিশুটি পুরোপুরি সুস্থ আছে, তবে আগামী রোববার (২০ অক্টোবর) পর্যন্ত তাকে হাসপাতালে গভীর পর্যবেক্ষণের জন্য রাখা হবে।

পুলিশ জানায়, শহরের বানিয়াপাড়া এলাকার মোজাম্মেল হকের বাড়ির সামনে রাস্তায় পাশে পড়ে ছিল শিশুটি। এ সময় তিনি কান্নার আওয়াজ পেয়ে কাছে গিয়ে শিশুটিকে দেখতে পেয়ে সদর থানায় খবর দেন। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। তবে এখনো শিশুটির পরিচয় জানা যায়নি।

এদিকে হাসপাতালে শিশুটিকে দেখতে গিয়েছেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী। তাছাড়া শিশুটিকে নিতে হাসপাতালে রাত থেকে ভিড় জমিয়েছেন নিঃসন্তান দম্পতিরা।

এ বিষয়ে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, রোববার পর্যন্ত শিশুটিকে গভীর পর্যবেক্ষণের জন্য রাখা হবে। এরপর রোববার শিশুটিকে কোর্টে পেশ করা হবে। আবার যদি এর মধ্যে শিশুটির পরিবারের কোন সদস্য বা অন্যকেউ তাকে দত্তক নিতে আসে তাহলে কোর্টের মাধ্যমে হস্তান্তর করা হবে।’



Comments are closed.

      আরও নিউজ