মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

পঞ্চগড় বিক্ষোভ মিছিল করেছে জামায়াত

পঞ্চগড় প্রতিনিধি:
নিত্য প্রয়োজনীয় দ্রবমূল্যের উদ্ধগতি নিয়ন্ত্রণ, গ্যাস ও বিদ্যুৎ সংকট নিরসনে কর্যকর প্রদক্ষেপ গ্রহন এবং প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে নতুন কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী।
আজ মঙ্গলবার সদর উপজেলার হেলিবোর্ড এলাকায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এই কর্মসূচি পালন করে দলটি। পরে সড়কের পাশেই সংক্ষিপ্ত সমাবেশে অংশ নেন তারা।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর অধ্যাপক ইকবাল হোসাইন।তিনি এ সময় বলেন এ সরকার একটি পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে , তাই জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই সারাদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উদ্যগতির কারণে সাধারণ মানুষের জীবন জীবিকা নির্বাহ অতিষ্ঠ হয়ে পড়েছে।
অনতিবিলম্বে এই ৭ জানুয়ারি অনুষ্ঠিত ডামি নির্বাচন প্রত্যাহার করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করতে হবে। কারন ৭ জানুয়ারি যে নির্বাচন হয়েছে এখানে কোন কোন মহল বলেছে এখানে ২% কোনো মহল বলেছেন ৫ পার্সেন্ট কোন কোন মহল বলেছেন ৭% এবং সাংবাদিকদের মতে ১২ পার্সেন্ট ভোটের মাধ্যমে এ সরকার ক্ষমতায় এসেছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের শূরা সদস্য জয়নাল আবেদীন সদর উপজেলার অর্থ সম্পাদক সম্পাদক আতিকুর রহমান , ছাত্রশিবিরের জেলা সেক্রেটারি কবিরুল ইসলাম সহ বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত