মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

পঞ্চগড়ে সেচ্ছাসেবী মিলনমেলা

পঞ্চগড় প্রতিনিধিঃমাদক কে না বলি, দুর্নীতি মুক্ত সমাজ গড়ি এই স্লোগান কে সামনে রেখে ৭৪ টি সেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে আজ ১০ ফেব্রুয়ারী আয়োজন স্বেচ্ছাসেবী মিলন মেলা ২০২৪ পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে।
প্রফেসর দেলোয়ার হোসেন (মকবুলার রহমান সরকারি কলেজ,পঞ্চগড় ) এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো : গোলাম ফারুক ( সিনিয়র জোর্স কোর্ট) তিনি মহান মুক্তিযুদ্ধাদের শ্রেষ্ঠ সেচ্ছাসেবী হিসেবে অবহিত করেন , সেই সাথে সমাজের অসহায় মানুষের পাশে সকলকে থাকার আহ্বান জানান।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জহিরুল ইসলাম এসময় তিনি বলেন দুর্নীতি ও মাদকমুক্ত একটি সমাজ গড়তে আমাদেরকে ঐক্যবদ্ধ হিসেবে কাজ করতে হবে।
প্রধান আলোচক হিসেব উপস্থিত ছিলেন জনাব মেহেদী হাসান মন্ডল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, পঞ্চগড় তিনি এসময় বাংলাদেশের বিচারব্যবস্থার বিভিন্ন দিক তুলে ধরেন, সেই এই সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে।
এ সময় উপস্থিত অন্যান্য বক্তৃতাগন পঞ্চার আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা, মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা , দূষণ মুক্ত পৌরসভা গঠন, করতোয়া নদীতে অবৈধ বালু পাথর উত্তোলন বন্ধ সহ একটি মাদক ও দুর্নীতি মুক্ত পঞ্চগড় করতে সকলকে এগিয়ে আসা প্রয়োজন।
উল্লেখযোগ্য সেচ্ছাসেবী সংগঠনগুলো হলো স্বপ্ন পূরণ অর্গানাইজেশ, রক্তিম পঞ্চগড়, টিম ভলেন্টিয়া।

সম্বয়কারী এ্যাড. আহসান হাবিব সরকার উপস্থিতিতে আরো উপস্থিত ছিলেন ডা: মোস্তাফা জামান চৌধুরী সিভিল সার্জন , পঞ্চগড় ডা: মোস্তফা জামাল চৌধুরী , এস এম শফিকুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পঞ্চগড়।
অনিরুদ্ধ কুমার রায় পরিচালক সমাজ সেবা কার্যালয়, এ্যাড. এ, কে,এম আনোয়ারুল ইসলাম খায়ের সভাপতি বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) পঞ্চগড় প্রমুখ।

সম্পর্কিত