আজ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ



নীলফামারীতে বহুমুখী কর্মসূচির মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধন উদযাপন

স্বপ্না আক্তার নীলফামারী প্রতিনিধি :

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নীলফামারীতে আনন্দ র‌্যালি, বেলুন ও পায়রা উড়িয়ে দিনটিকে উদযাপন করা হয়েছে।
শনিবার (২৫ জুন/২২) সকালে নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় কর্মসূচির অংশ হিসেবে বের হয় আনন্দ র‌্যালি।
র‌্যালিটি জেলা প্রশাসকের চত্ত্বর থেকে বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী চত্ত্বরে এসে মিলিত হয়।র‌্যালিতে নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, জেলা পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, জেলা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ খালিদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহ আরো অনেকে। এরই মধ্যে একই সময়ে নীলফামারী জেলা পরিষদের উদ্যোগে জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নেত্রীত্বে বাজার ট্রাফিক মোড় থেকে একটি বিশাল বণার্ঢ্য র‍্যালী শহরে বের হয়।
এছাড়াও জেলা পর্যায়ের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন স্কুল, কলেজ এবং মাদ্রাসা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, রাজনৈতিক দলের নেতা-কর্মী, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য, সাংবাদিকসহ অনেকে অংশগ্রহণ করেন।
পরে সেখানে বড়পর্দায় বিটিভি’র সৌজন্যে পদ্মা সেতুর মাওয়া পয়েন্ট থেকে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি প্রদর্শন করা হয়।
সেইসাথে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা প্রশাসন। সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমিসহ জেলার সকল সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করেছে।
বিভিন্ন সরকারি, বেসরকারী গুরুত্বপূর্ণ ভবনসমূহে করা হয়েছে আলোকসজ্জা,বিভিন্ন মোড়ে মোড়ে টাঙ্গানো হয়েছে ব্যানার,ফেস্টুন।



Comments are closed.

      আরও নিউজ