বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিয়োগ পরিক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করায় দুই পরিক্ষার্থী আটক

মোঃ আব্দুল লতিফ সরকার,লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ পদে নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিকস ডিভাইস ব্যবহার করায় দুইজন পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ
শনিবার (২ ডিসেম্বর) সকালে লালমনিরহাট সরকারি কলেজ কেন্দ্রে হতে পরীক্ষা চলাকালীন তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের পশ্চিম ভেলাবাড়ি গ্রামের সুশীল চন্দ্র রায়ের পুত্র ধর্মকান্ত রায় (৩৭) এবং একই উপজেলার দক্ষিণ গোবদা গ্রামের মোজাম্মেল হকের পুত্র মেহেদী হাসান (৩৭)।
লালমনিরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা খাতুন বিষয়টি নিশ্চিত করেছেন।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার ৪৫টি ইউনিয়ন পরিষদে একজন করে ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ পদে ৪৫ জনকে নিয়োগ প্রদানের উদ্দেশ্য গত ২০১৭ ও ২০২০ সালে দুই ধাপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এসব পদের নিয়োগ পরীক্ষা শনিবার সকাল ১০টায় লালমনিরহাট সরকারি কলেজে নেওয়া শুরু করে পরিক্ষা কর্তৃপক্ষ। এ সময় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পরিদর্শকের সন্দেহ হলে পরীক্ষার্থী ধর্মকান্ত ও মেহেদীকে তল্লাশি করে। পরে বিশেষ কায়দায় কানের ভেতরে লুকিয়ে রাখা তাদের দু’জনের কাছ থেকে দুইটি ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করে নিয়োগ কমিটির সদস্যরা।
সদর থানা ওসি ওমর ফারুক বলেন, তাদের বিরুদ্ধে যথাযথ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হবে।

সম্পর্কিত