মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক কে শিক্ষার্থীদের শুভেচ্ছা

ফাতেমা আক্তার মাহমুদা ইভা স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ :: নারায়ণগঞ্জে আইন কলেজে বৃহস্পতিবার ৬ফেব্রুয়ারি নির্বাচিত নারায়ণগঞ্জ জেলার আইনজীবী সাধারণ সম্পাদক পদে এড. রবিউল আমিন রনি হওয়ার আইন কলেজের ২০২০ – ২১ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আইন কলেজের প্রিন্সিপালের কক্ষে শুভেচ্ছা জানার সময় উপস্থিত ছিলেন আইন কলেজের ভিপি এম হাসান, জিএস আমজাদ হোসেন, ইকবাল, ২০২১ ব্যাচের ফাতেমা আক্তার মাহমুদা ইভা , ,প্রশান্ত কুমার , রবিউল সানি, লিজা, মোবারক হোসেন, শান্তা,, চম্পা, লতা, হীরা মনিরা , শাহিনুর আক্তার, জাহিদুল ইসলাম, সানজিদা, মারিয়া রুনা প্রমুখ। এড. রবিউল আমিন রনি এর আগে ও নারায়গঞ্জ আইনজীবী সমিতি ২০২৩ কার্যকরী পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু আওমীলীগ আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবীর সমন্বয় পরিষদ প্যানেলের সহ সভাপতি ও ২০২২ সালের কার্যকরী পরিষদের একই প্যানেল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।এড.রবিউল আমিন রনি কমিটির সাধারণ সম্পাদক পাশাপাশি নারায়ণগঞ্জ আইন কলেজের উপাধ্যক্ষ।নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক কে শিক্ষার্থীদের শুভেচ্ছা

বর্তমান কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক পদে ২০২৪ আইন কলেজের উপাধ্যক্ষ রবিউল আমিন রনি হওয়ায় আইন কলেজের ২০২০-২০ ২১ ব্যাচের পক্ষ থেকে ফুল দিয়ে ও কেক কেটে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এই সময় রবিউল আমিন রনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন ভবিষ্যতের উজ্জল কামনা করেন যেন ভবিষ্যৎ উকিল হও তোমরা যেন দেশ ও জাতির জন্য কিছু পার, সাধারণ মানুষের পাশে থাকতে পার। তিনি আরো বলেন এখন থেকে যেন শিক্ষার্থীরা মনোযোগ দিয়ে পড়াশোনা করে এবং নিয়মিত যেন ক্লাস করে তাহলে হলে তোমরা ভবিষ্যতে উজ্জ্বল লয়ার হতে পারবে। আমি তোমাদের জন্য সব সময় শুভ কামনা করি। আমি তোমাদের সাথে আছি তোমাদের পাশে থাকবো সময় তোমাদের সাথে আছি তোমাদের পাশে থাকবো।

নারায়ণগঞ্জ কলেজের ভিপি হাসান বলেন নারায়ণগঞ্জ আইন কলেজের এল এল, বি শিক্ষাবর্ষ ২০২১এর সকল ছাত্র ছাত্রীরা ও অন্যান্য ব্যাচের ছাত্রীরা তারুণ্যের তারুণ্যের অহংকার অহংকার ” এ কে এম অয়ন ওসমান” ভাই ও নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র – ছাত্রী সংসদের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন তিনি আরো বলেন যে তোমরা ভবিষ্যৎ উজ্জ্বল লয়ার।তোমরা সামনে এগিয়ে যাও আমরা তোমাদের পাশে আছি সর্বক্ষণ আছি থাকবো।

সম্পর্কিত