শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

নলছিটি কৃষি ও যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

মশিউর রহমান রাসেল,বিশেষ প্রতিনিধিঃ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নলছিটি কৃষি ও যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে সুবিদপুর ইউনিয়নের তালতলা দাখিল মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত হলো ফ্রী মেডিক্যাল ক্যাম্প।

এই ফ্রী মেডিক্যাল সেবায় সহযোগিতা করেন বরিশালের স্বনামধন্য প্রাইভেট চক্ষু হাসপাতাল। বরিশাল আধুনিক চক্ষু হাসপাতাল।আয়োজক কমিটির সাধারন সম্পাদক আমির হোসেন মামুন জানান আমরা কিছুদিন আগে ও ফ্রী মেডিক্যাল ক্যাম্প করেছি এবং আজকে মহান বিজয় দিবসে গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীকে উন্নত আধুনিক সেবা প্রদানের লক্ষ্যে আজকের এই ফ্রী মেডিক্যাল ক্যাম্প পরিচালনার মূল উদ্দেশ্য। সেবা গ্রহীতাদের সাথে কথা বলে জানা যায় বাড়ির পাশে এমন উন্নত মানের ফ্রী মেডিক্যাল সেবা পেয়ে তারা অনেকে আনন্দ প্রকাশ করেছেন এবং ভবিষ্যৎ পরিকল্পনায় যাতে আয়োজক কমিটি এমন উদ্যোগ কে আরো বেগবান করে এমনই প্রত্যাশা করেন।
আয়োজক কমিটির সভাপতি কামরুল সিকদার জানান আজকে তাদের ২০০ জনের অধিক প্রান্তিক জনগোষ্ঠীকে সেবা প্রদান করার পরিকল্পনা রয়েছে আছে দুপুর ১২ টা পর্যন্ত ১০০ জনের মতো মানুষ ফ্রী সেবা গ্রহন করেছেন।
এসময় উপস্থিত ছিলেন নলছিটি কৃষি ও যুব উন্নয়ন ক্লাবের সভাপতি কামরুল সিকদার, সাধারন সম্পাদক আমির হোসেন মামুন, সহ-সভাপতি জাহিদ খান, কোষাধক্ষ্য কবির হোসেন, ফ্রী মেডিক্যাল ক্যাম্পে রোগীদের সেবা প্রদান করেন বরিশাল আধুনিক চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার আমিনুল ইসলাম প্রমুখ।

সম্পর্কিত