মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

নড়াইল জেলা শিক্ষা অফিসের বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের আদর্শ, চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার এবং বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক’’ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৭ ডিসেম্বর) জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে পিটিআই হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস এম আরাফাত হোসেন, বিশেষ অতিথি নড়াইল পিটিআই এর সুপারিনটেনডেন্ট মোসাঃ শাহিদা খাতুন, বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহিদুর রহমান সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল আলম, সদর উপজেলা শিক্ষা অফিসার আবুল বাশার, নড়াইল দক্ষিণ পূর্ব মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকরামুল হোসেন রিপন, নড়াইল শহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী জাহিদুর রহমান, নড়াইল শীবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিকুর রহমান দ্বীপ প্রমুখ।
বক্তারা, প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুদের মাঝে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরার জন্য শিক্ষকদের প্রতি অনুরোধ জানান।
অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা অংশগ্রহণ করেন।
এছাড়া গত ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে উদযাপিত বিভিন্ন কর্মসূচিতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের পক্ষ থেকে অংশগ্রহণ করা হয়।

সম্পর্কিত