রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নড়াইল জেলা গোয়েন্দা শাখার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত এ এস আই আনিস

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:নড়াইল জেলা গোয়েন্দা শাখা শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত এ এস আই আনিস।

রবিবার (২১ এপ্রিল) মাসিক কল্যাণ সভায়। জেলা পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান’র দিকনির্দেশনায়। অফিসার ইনচার্জ ছাব্বিরুল আলম) জেলা গোয়েন্দা শাখা (ডিবি) স্যারের তত্ত্বাবধানে, টিম ইনচার্জ এস আই ফারুক স্যারের নেতৃত্বে এ এস আই মাফুজুর রহমান,কং সুপিয়ান, সুব্রত, ফয়সাল দের আপ্রাণ চেষ্টায় মার্চ/২০২৪ মাসের, জেলা গোয়েন্দা শাখা নড়াইলের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত এ এসআই আনিস ।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, অরদিকে
কনস্টেবল/নায়েকদের দক্ষতা উন্নয়ন কোর্সের শুভ উদ্বোধন শনিবার (২০ এপ্রিল নড়াইল জেলা পুলিশের আয়োজনে এবং ইন-সার্ভিস ট্রেনিং, ঝিনাইদহ এর সহযোগিতায় পুলিশ লাইনস্ ড্রিলসেডে সাতদিন মেয়াদী কনস্টেবল/নায়েকদের দক্ষতা উন্নয়ন কোর্সের আয়োজন করা হয়। অদ্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। পুলিশ সুপার বলেন, পুলিশ সদস্যদের কর্তব্যকর্মে দক্ষতা অর্জন করানো এই প্রশিক্ষণের মূল উদ্দেশ্য। প্রশিক্ষণ গ্রহণের
মাধ্যমে দক্ষতা অর্জন করতে
হবে। সাতদিনের প্রশিক্ষণ শেষে পুলিশ সুপার মহোদয় নিজে মূল্যায়ন পরীক্ষা নিবেন। প্রশিক্ষণার্থীদের মনোযোগ দিয়ে ট্রেনিং সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন। পরিশেষে পুলিশ সুপার ভবিষ্যতে প্রজেক্টর এর মাধ্যমে বিভিন্ন ভিডিও ক্লিপস সংযোজন করে প্রশিক্ষণকে আরো আনন্দময় করা যায় তার ব্যবস্থা গ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময়ে মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল সহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত