বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর ৮৮তম জন্মবার্ষিকী পালিত

 

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর ৮৮তম জন্মবার্ষিকী পালিত। নূর মোহাম্মদ নগর, নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ ট্রাস্ট ও জেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযুদ্ধে দেশ ও জাতির কল্যাণে জীবন উৎসর্গকারী স্বাধীনতার সূর্য সন্তান বীরশ্রেষ্ঠ শহিদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ এর ৮৮তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, সোমবার (২৬ ফেব্রুয়ারি) এ উপলক্ষে জাতির এই শ্রেষ্ঠ সন্তানের স্মৃতিসৌধে বিনম্র শ্রদ্ধায় পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অব অনার প্রদান করা হয়। পরবর্তীতে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর ৮৮তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়।
প্রধান অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল এবং বিশেষ অতিথি নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান’র পক্ষে উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত, নড়াইল।
এ সময় জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমাণ্য ব্যক্তিবর্গ, কোমলমতি শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ; প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন সংগঠন ও শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত