বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

নড়াইলে চোরাই ব্যাটারি চালিত ইজিভ্যানসহ একাধিক মামলার দুইজন গ্রেফতার

উজ্জ্বল রায়,নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে চোরাই ব্যাটারি চালিত ইজিভ্যানসহ একাধিক মামলার দুই জন আসামি গ্রেফতার।
গত (৩০ ডিসেম্বর) নড়াইল পৌরসভাধীন ভওয়াখালী নড়াইল পুরাতন বাস টার্মিনালের রাস্তার উপর থেকে তিনটি ব্যাটারি চালিত ইজিভ্যান অজ্ঞাতনামা চোরেরা কৌশলে চুরি করে চম্পট দেয়। ভুক্তভোগী ভ্যানচালক মোঃ মাহাবুবুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে নড়াইল সদর থানায় একটি চুরি মামলা করা হয়।

মামলা হওয়ার পরপরই মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) পলাশ কুমার ঘোষ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের একটি চৌকস টিম চোরাই মালামাল উদ্ধার এবং চোর গ্রেফতারে মাঠে নামে। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) পলাশ কুমার ঘোষ ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এসআই (নিঃ) মোঃ ফিরোজ আহম্মেদ এর নেতৃত্বে একটি চৌকশ টিম (১৮ জানুয়ারি’) চোর চক্রের তিনজনকে গ্রেপ্তার করে এবং তাদের হেফাজত হতে তিনটি ব্যাটারি চালিত ইজিভ্যান উদ্ধার করেন।

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান,
জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান চোর চক্রের অন্যান্য সহযোগীদের আইনের আওতায় আনা জন্য নির্দেশ প্রদান করেন।

যার প্রেক্ষিতে চোর চক্রের সক্রীয় সদস্যদের গ্রেফতার করতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করতে থাকে।এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ) জয়দেব কুমার বসু ও সদর থানার এসআই (নিঃ) পলাশ কুমার ঘোষসহ যৌথ টিম সকালে অভিযান পরিচালনা করে একই চোর চক্রের সদস্য মোঃ ফারুক মোল্যা (২৮) ও সাকিব বিশ্বাস (২০)’দের তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেফতার এবং আসামি মোঃ ফারুক মোল্যা (২৮) এর হেফাজত হতে চোরাই একটি ব্যাটারী চালিত ইজিভ্যান উদ্ধার করতে সক্ষম হন।

ধৃত আসামি মোঃ ফারুক মোল্যা ৮টি মামলার আসামি নড়াইল জেলার সদর থানাধীন চুনখোলা গ্রামের হবিবর মোল্লার ছেলে এবং সাকিব বিশ্বাস (২০) একই গ্রামের বাবলু বিশ্বাসের ছেলে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত